ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

লোহাগড়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগড়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে উপজেলার পদুয়া ইউনিয়নের সিকদারদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং এলাকার গোলাম মোস্তফার পুত্র চালক রাজু মিয়া (২৫), সাতকানিয়া উপজেলা জনার কেঁওচিয়া এলাকার নুর হোসেনের পুত্র জাহাঙ্গীর আলম(৩৮) ও ঢাকা যাত্রাবাড়ী এলাকার আবুল কাশেম(৪৫)।


প্রত্যক্ষদর্শী ও পলিশ জানায়, বৃহস্পতিবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া সিকদারদিঘী এলাকায় সকালে কক্সবাজার মুখী প্রেসিডেন্ট এসি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা রিলাক্স পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়।


এতে বাস দু’টির সামনের দিক দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন। দুর্ঘটনায় ৩ জন আহত হয়।


তারা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। অবস্থা আশংকাজনক হওয়ায় গুরুতর আহত জাহাঙ্গীর আলম ও রাজু মিয়াকে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে পাঠান।


দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুর রব জানান, খবর পেয়ে দুর্ঘটনায় পতিত বাস দুটি উদ্ধার করা হয়। বাস দু’টি দোহাজারী হাইওয়ে পুলিশ হেফাজতে নেওয়া রয়েছে । এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ads

Our Facebook Page